শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

২৪ ঘনটায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ৩৪৯

করোনা,ফাইল ছবি।

ভয়েস নিউজ ডেস্ক:

গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ১ জন মারা গেছেন, শনাক্ত হয়েছেন ৩৪৯ জন। এর আগে গতকাল শনাক্ত ছিল ৩৬৫ জন। এখন পর্যন্ত মৃত্যু ২৯ হাজার ২৯২ জন, শনাক্ত ২০ লাখ ৫ হাজার ৬০৫ জন। সোমবার (১ আগস্ট ) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৫ দশমিক ৮৬ শতাংশ। এদিন সুস্থ হয়েছেন ১ হাজার ১১ জন এবং এখন পর্যন্ত সুস্থ ১৯ লাখ ৪৩ হাজার ৪২১ জন।

স্বাস্থ্য অধিদফতর জানায়, গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৫ হাজার ৯৬৭টি। অ্যান্টিজেন টেস্টসহ নমুনা পরীক্ষা করা হয়েছে ৫ হাজার ৯৫৩টি। এখন পর্যন্ত এক কোটি ৪৬ লাখ ১৪ হাজার ৫৯০টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

স্বাস্থ্য অধিদফতর আরও জানায়, গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৫ দশমিক ৮৬ শতাংশ, এখন পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ৭২ শতাংশ। প্রতি ১০০ জনে সুস্থ হয়েছে ৯৬ দশমিক ৯০ শতাংশ এবং মারা গেছেন ১ দশমিক ৪৬ শতাংশ।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION